কার্যালয়ে ঢুকে ইউপি সদস্যকে মারধর, যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, মে ১৮, ২০২৪

জেলা প্রতিনিধি,জামালপুরঃ 

জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঢুকে ইউপি সদস্যকে মারধর করা যুবলীগ নেতা আল মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৮ মে) সকালে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।আল মামুন উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের আইনুদ্দিন মাস্টারের ছেলে ও সাবেক যুবলীগ নেতা।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষে দলবল নিয়ে ঢুকেন মামুন। এ সময় পরিষদের উদ্যোক্তা ইমরান হোসেনের কাছে মেয়ের জন্মসনদ চান। এ সময় সনদ দিতে দেরি হওয়ায় ইমরান হোসেনের হাত ভেঙে ফেলার হুমকি দেন মামুন। এরপর সচিবের কক্ষে বসে থাকা ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিমের সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হন মামুন। পরে এক পর্যায়ে ইউপি সদস্যকে কিল-ঘুসি ও লাথি মেরে আহত করেন মামুন ও তার দলবল। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা হলে অভিযান চালিয়ে ঢাকা থেকে তাকে আটক করে পুলিশ।

সরিষাবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ইউপি সদস্যকে মারধর করার ঘটনায় মামুনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।