গাইবান্ধায় বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ৪

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জুন ৩, ২০২৩

গাইবান্ধার সুন্দরগঞ্জ যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বামনডাঙ্গা-গাইবান্ধা সড়কের সর্বানন্দ ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার সাতগিরি গ্রামের দুলা মিয়ার ছেলে জাকির হোসেন (২৭) ও সদর উপজেলার বাকীর মোড় এলাকার মোজাম্মেল মিয়ার ছেলে নাজমুল ইসলাম (৩৮)।

এ ঘটনায় চিকিৎসাধীন আছেন নিহত জাকির হোসেনের স্ত্রী লিমা আক্তার (২৪), ছাইতানতলা গ্রামের মো. কছর আলীর ছেলে মো. নুরুল ইসলাম (৩২), তার স্ত্রী জুই আক্তার (২৪) ও এক বছর বয়সের ছেলে মো. রাকিব বাবু।

জানা যায়, যাত্রীবাহী বাসটি সুন্দরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। সর্বানন্দ ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী জাকির হোসেনের মারা যান। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নাজমুল ইসলামের মৃত্যু হয়।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক এমএ আজিজ বলেন, বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।