গাইবান্ধায় যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২৩

 মো. আনিছ, গাইবান্ধা:

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে জাহাঙ্গীর (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আজ সোমবার (১৪ আগস্ট) বিকেলে বিষয়টি নিউজ পোস্টকে নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানাধীন হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিসুর রহমান।

তিনি জানান, আজ সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার তালুকজামিরা বাজারে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর মিয়া ওই এলাকার মৃত খয়বর মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকেই ওই এলাকার কবিরাজপাড়ার মৃত সেবাত উদ্দিনের ছেলে নালু এবং মতিয়ারদের সঙ্গে তিন শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল জাহাঙ্গীরের। নালুদের বাড়ির পাশে জাহাঙ্গীরের ১০ শতাংশ জমি আছে। আজ বেলা ১১টার দিকে সেই জমিতে জাহাঙ্গীর আমন ধান লাগাতে গেলে তিন শতক জমির দ্বন্দ্বের সূত্র ধরে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন জাহাঙ্গীরকে ধাওয়া করে। পরে জাহাঙ্গীর আত্মরক্ষার জন্য দৌঁড়ে তালুকজামিরা বাজারে গেলে বাজারের শাহারুল ও প্লাবনের দোকানের সামনে লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে মারতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন জাহাঙ্গীর। এ সময় জাহাঙ্গীরের সঙ্গে থাকা আরও তিনজন আহত হন। তাদেরকে উদ্ধার করে জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

পলাশবাড়ী থানাধীন হরিণাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিসুর রহমান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে নিহতের স্বজন-পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করেছি। আইনি প্রক্রিয়ায় নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।