গুলিস্তানে কানের দুল গিলে ফেললো ছিনতাইকারী

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
রাজধানীর গুলিস্তানে এক নারীর কানের দুল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টাকালে জনতার হাতে ধরা পড়েছে হৃদয় (২৪) নামের এক ছিনতাইকারী। এ সময় ওই দুলটি সে গিলে ফেলে। পরে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে। পুলিশ তাকে গ্রেফতার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে এক্স-রে করার পর তার পেটে সেই দুল ধরা পড়ে।


ভুক্তভোগী নারী সোনিয়া আক্তার নিউজ পোস্টকে বলেন, আজ শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরের দিকে ফুলবাড়িয়ার সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
তিনি বলেন, ছেলেকে নিয়ে গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকার সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে দিয়ে যাচ্ছিলাম। এ সময় ওই ছিনতাইকারী আমার ডান কান থেকে দুলটি টান দিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল। তখন আমি ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন তাকে ধরে ফেলে। পরে ওই ছিনতাইকারী দুলটি গিলে ফেললে জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক মেডিকেলে নিয়ে আসে।


বিষয়টি নিশ্চিত করে বংশাল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুবির কুমার নিউজ পোস্টকে বলেন, ছিনতাইকারী হৃদয় পথচারী ওই নারীর একটি কানের দুল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে দুলটি গিলে ফেলে। পরে আমরা তাকে ঢামেক মেডিকেলে নিয়ে আসি। চিকিৎসক জানিয়েছেন, এক্স-রে’ তে তার পেটে দুল দেখা গেছে। এখন চিকিৎসকের পরামর্শে দুলটি বের করার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।