গোপালগঞ্জে পিকআপ চাপায় নিহত ২

প্রকাশিত: ৩:১৬ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০২৩

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে পিকআপ চাপায় আকিজ জুট মিলের দুই শ্রমিক নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৬ জুন) দিবাগত রাতে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহতরা হলেন- মাদারীপুরে রাজৈর উপজেলার থানা রোড এলাকার দোলোয়ার হোসেনের ছেলে মো: মোক্তার হোসেন (৪২) ও যশোর জেলার অভয়নগর নওয়াপাড়ার মশরহাটি গ্রামের আজাহার মোল্যার ছেলে মো: মিজানুর রহমান মিঠু (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা নিউজ পোস্ট বিডিকে জানায়,  শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার পুরাতন মুকসুদপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া জানান, বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয় আকিজ জুট মিলের দুই শ্রমিক মোক্তার ও মিজানুর পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৯-৩৯৫৩) ওই দুই শ্রমিককে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা। পরে পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে দুই শ্রমিক মারা যান।

ওসি আরো জানান, ঘটনার পর স্থানীয় মা ফিলিং ষ্টেশনের সামনে থেকে ঘাতক পিকআপটিকে আটক করা হয়। তবে গাড়িটির চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ মামলাটির তদন্ত করবে বলেও জানান ওসি।