গৌরীপুরে বিআরটিসির বাসে ভাঙচুর চালালো হেলমেট বাহিনী

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২৩

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুরে হেলমেট পরে বিআরটিসি বাসে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তখন আতঙ্কিত যাত্রীদের ডাক-চিৎকাওে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যরা। আজ সোমবার (২৭ নভেম্বর) রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ হোসেন।
তিনি বলেন, আজ সোমবার (২৭ নভেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের গঙ্গাশ্রম এলাকায় এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, একটি যাত্রীবাহী বিআরটিসি দোতলা বাস ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। পথে গঙ্গাশ্রম এলাকায় পৌঁছাতেই ৭-৮টি মোটরসাইকেলে প্রায় ১৫ জন দুর্বৃত্ত বিআরটিসি দোতলা ওই বাসের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহীরা ভাঙচুর শুরু করে। পরে যাত্রীরা চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
এসআই শরীফ হোসেন বলেন, ঘটনাস্থলের আশপাশের লোকজনের কাছ থেকে কিছু ভিডিও সংগ্রহ করা হয়েছে। এতে দেখা গেছে, হামলাকারী সবাই হেলমেট পরা ছিলেন। যে কারণে তাদের শনাক্ত করা যাচ্ছে না। তবে তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।