গ্রাহক সেবার জন্য ৯ পুরস্কার পেল এমিরেটস

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ 

সর্বোচ্চ গ্রাহক সেবা ও ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে অব্যাহত বিনিয়োগ ও বিভিন্ন উদ্যোগের স্বীকৃতিস্বরূপ ৯টি পুরস্কার পেয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক এমিরেটস এয়ারলাইন্স।রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমিরেটস বাংলাদেশ জানায়, বিজনেস ট্রাভেল মিডল ইস্ট অ্যাওয়ার্ডস, ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ড ২০২৪ এবং ইন্টারন্যাশনাল লয়্যালটি অ্যাওয়ার্ডস ২০২৪-এ এয়ারলাইন্সটিকে গ্রাহক সেবার বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়।দুবাইয়ে অনুষ্ঠিত এরাবিয়ান ট্রাভেল মার্কেট চলাকালীন এই পুরস্কার প্রদান অনুষ্ঠানগুলো আয়োজিত হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিজনেস ট্রাভেলার্স মিডল ইস্ট অ্যাওয়ার্ডস ২০২৪-এ এমিরেটস বেস্ট এয়ারলাইন্স ওয়ার্ল্ড ওয়াইড নির্বাচিত হয়। এছাড়াও এয়ারলাইন্সটি ‘এয়ারলাইন উইথ বেস্ট প্রিমিয়াম ইকোনমি ক্লাস’, ‘এয়ারলাইন উইথ দ্যা বেস্ট ফার্স্ট ক্লাস’, ‘বেস্ট এয়ারপোর্ট লাউঞ্জ ইন দ্যা মিডল ইস্ট’, এবং ‘এয়ারলাইন উইথ দ্যা বেস্ট ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম’ পুরস্কার পেয়েছে।

পাশাপাশি ওয়ার্ল্ড ট্রাভেল অ্যাওয়ার্ডসে এমিরেটসকে ‘মধ্যপ্রাচ্যের লিডিং এয়ারলাইন ২০২৪’, ‘মধ্যপ্রাচ্যের লিডিং এয়ারলাইন- ফার্স্ট ক্লাস ২০২৪’ এবং ‘মধ্যপ্রাচ্যের লিডিং এয়ারলাইন রিওয়ার্ডস প্রোগ্রাম ২০২৪-স্কাইওয়ার্ডস’ পুরস্কার, ইন্টারন্যাশনাল লয়্যালটি অ্যাওয়ার্ডস ২০২৪-এ এয়ারলাইন্সটি ‘গ্লোবাল লয়্যালটি প্রোগ্রাম অব দ্যা ইয়ার মিডল ইস্ট’ পুরস্কার লাভ করে।

এছাড়া এমিরেটস আরও ৭১টি এয়ারবাস এ৩৮০ এবং বোয়িং ৭৭৭ উড়োজাহাজকে রেট্রোফিট প্রোগ্রামের আওতায় আনার ঘোষণা দিয়েছে। এর ফলে রেট্রোফিট প্রোগ্রামে মোট ১৯১টি উড়োজাহাজ অন্তর্ভুক্ত হলো এবং এই প্রোগ্রামের ব্যয় ধরা হয়েছে কয়েক বিলিয়ন মার্কিন ডলার।চলতি বছরের সেপ্টেম্বর মাসে এমিরেটসের বহরে যুক্ত হতে যাচ্ছে নতুন প্রজন্মের এয়ারবাস এ৩৫০। এর ওপর ভিত্তি করে এমিরেটস ২০২৫ সালের ফেব্রুয়ারি নাগাদ ৪২টি নগরীতে প্রিমিয়াম ইকোনমি শ্রেণি সেবা প্রদান করবে।