গ্রেফতারের পর সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন পিটিআই প্রেসিডেন্ট

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, জুন ২, ২০২৩

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রেসিডেন্ট পারভেজ এলাহি নিজেকে নির্দোষ দাবি করেছেন। তিনি বলেন, আমি পাকিস্তান সেনাবাহিনীর একজন সমর্থক। দলের সমর্থকদের শক্তিশালী থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী আদালতে হাজির হওয়ার সময় এ বার্তা দেন। খবর জিও নিউজের।

প্রতিবেদনে বলা হয়েছে, গুজরাট জেলার জন্য বরাদ্দকৃত উন্নয়ন তহবিলে ৭০ মিলিয়ন রুপি দুর্নীতির সঙ্গে জড়িত একটি মামলায় বৃহস্পতিবার পাঞ্জাব দুর্নীতি দমন সংস্থা (এসিই) পারভেজ এলাহিকে গ্রেফতার করে। আদালত তার জামিন প্রত্যাখ্যান করেন।

আদালতে হাজির হওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এলাহি বলেন, আমি নির্দোষ এবং আমি একজন পাকিস্তান সেনাবাহিনীর সমর্থক।

দলীয় কর্মী ও সমর্থকদের প্রতি তার বার্তায় সাবেক মুখ্যমন্ত্রী তাদের শক্তিশালী থাকার আহ্বান জানিয়েছেন।

জিও নিউজের সঙ্গে কথা বলার সময় এলাহি (কারও নাম না করে) দলের সাবেক নেতাদের নিয়ে কটাক্ষ করেছিলেন, যারা ইমরান খানের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন। তিনি বলেন, তিনি কোনো সংবাদ সম্মেলন করবেন না।

তিনি কারও বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করেননি। তার বর্তমান দুর্দশার জন্য পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসিন নকভিকে দায়ী করেন। তিনি বলেন, নকভি আমার সঙ্গে অবিচার করেছেন।

উল্লেখ্য, গুজরানওয়ালায় পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চুক্তিতে কিকব্যাক নেওয়ার অভিযোগে দুটি মামলা করা হয়েছে। এ ছাড়া লাহোরে আরও একটি মামলা করা হয়েছে।