চট্টগ্রামে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালীতে রাশেদা বেগম আশা (৫০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। নিহত রাশেদা বেগম ছিলেন বাঁশখালী থানার বৈলছড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী। গতকাল রোববার (৯ জুলাই) দিনগত রাত ১টার দিকে পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, ঘটনার দিন বাড়িতে একাই ছিলেন রাশেদা বেগম। দুই মেয়ে বিবাহিতা। তারা শ্বশুরবাড়িতে থাকেন। তার স্বামী নুরুল ইসলাম চিকিৎসার জন্য দুইদিন আগে চট্টগ্রাম শহরে যান। সেই সুযোগে দুর্বৃত্তরা ঘরে ঢুকে তাকে গলাকেটে হত্যা করতে পারে। এছাড়া রাশেদা খাতুন সুদের কারবার করতেন। হয়তো ওইসব কারণে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।
পারিবারিক দ্ব›দ্ব কিংবা আর্থিক লেনদেনের কারণে একই হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ দুই বিষয় বিবেচনা করে তদন্ত করছে বলে
নিউজ পোস্ট বিডিকে জানিয়েছেন বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু হালদার। তিনি বলেন, সুদের বিনিময়ে ওই নারীর টাকা-পয়সার লেনদেন করতেন। আবার পারিবারিক দ্বন্দ্বও থাকতে পারে। তার স্বামী বয়স্ক। ঘটনার দুইদিন আগে তিনি চট্টগ্রামে গিয়েছিলেন। এ ঘটনায় সন্দেহজনক একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।