চট্টগ্রামে মোবাইলসহ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে মো. বদিউল আলম (২৫) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল  বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে তাকে বায়েজিদ বোস্তামী থানাধীন সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে এক ব্যক্তির কাছ থেকে ছিনিয়ে নেওয়া একটি মোবাইলফোন জব্দ করে পুলিশ। গ্রেফতার বদিউল আলম ওরফে মনির বায়েজিদের পূর্ব শহীদ নগর লেদু হাজীর পুরান বাড়ির প্রয়াত জাহাঙ্গীর আলমের ছেলে। তার বিরুদ্ধে ছিনতাই, মাদক, হত্যাচেষ্টা, চুরির অভিযোগে আরও তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) সনজয় কুমার সিনহা নিউজ পোস্টকে বলেন, গত বুধবার সন্ধ্যায় পূর্ব শহীদ নগর আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ এলাকার খলিলুর রহমান নামের এক যুবককে তিন ছিনতাইকারী ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে একটি মোবাইল ছিনিয়ে নেয়। পরে ভুক্তভোগী বিষয়টি বায়েজিদ থানায় অবহিত করেন। ভুক্তভোগীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে বদিউল আলম মনির নামের একটি ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ছিনতাই করা মোবাইলটি উদ্ধার করা হয়।

ওসি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। পলাতক অন্য দুই ছিনতাইকারীকে গ্রেফতারে অভিযান চলছে। গ্রেফতার মনিরকে আজ শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে আদালতে পাঠানো হয়েছে।