চট্টগ্রামে ৩ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো- বাগেরহাটের সদর থানার নদইখালী গ্রামের হাবিব শেখ ওরফে শহিদুল শেখের ছেলে সুমন শেখ (২২), ভোলার সদর থানার শান্তিরহাট এলাকার মো. আলমগীরের ছেলে আল আমিন (২৬) এবং চাঁদপুরের কচুয়া থানার নোয়াগাঁও গ্রামের আলী হোসেনের ছেলে মো. সুমন (২১)। তারা বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকায় বিভিন্ন ভাড়াবাসায় বসবাস করেন। আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা।
তিনি বলেন, গতকাল বুধবার (২০ ডিসেম্বর) রাতে সেলিম নামে একজন গাড়িচালক সহযোগী রাকিবকে নিয়ে পিকআপভ্যান চালিয়ে বাঁশখালী থেকে ঢাকায় যাচ্ছিলেন। পথে রাত সাড়ে ৯টার দিকে বায়েজিদ শেরশাহ এলাকায় বিরতি দেয়। এ সময় হেলপার রাকিব শেরশাহ মিনারের মোড়ে গেলে তিন ছিনতাইকারী তার কাছ থেকে দুটি মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে আটকে রাখে। এ সময় চালক সেলিমের মোবাইলে ফোন করে রাকিবকে ছাড়িয়ে নিতে টাকা দাবি করে। চালক সেলিম বিষয়টি থানায় জানালে পুলিশ অভিযান চালিয়ে ভিকটিম রাকিবকে উদ্ধারসহ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করে। এ সময় ছিনিয়ে নেওয়া মোবাইল দুটিও উদ্ধার করা হয়।
ওসি বলেন, এ ঘটনায় তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। ওই মামলায় আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।