চট্টগ্রামে ৪ ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৪, ২০২৩

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীতে ধারালো ছোরার ভয় দেখিয়ে ছিনিয়ে নেওয়া পিকআপসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নগরীর আকবরশাহ্ থানাধীন নাছিয়াঘোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- চট্টগ্রামের হাটহাজারী থানাধীন রঙ্গীপাড়ার পশ্চিম দেওয়ান নগর এলাকার ফরিদ মিয়ার ছেলে মো. নাজিম উদ্দিন ওরফে নাঈম, আকবরশাহ থানাধীন নাছিয়াঘোনা এলাকার মো. জসিম ছেলে মো. রবিউল হোসেন, আকবরশাহ থানাধীন জানারখিল এলাকার মোহাম্মদ ইউসুফ ছেলে মোহাম্মদ আলী এবং নোয়াখালী জেলার সুবর্ণচর থানাধীন হারিচ চৌধুরী বাজার এলাকার মৃত বাবুলের ছেলে মো. রাসেল। গত সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে নগরীর আকবরশাহ্ থানাধীন বায়েজিদ লিংক রোডস্থ ৪নং ব্রিজ এলাকা থেকে গাড়ি থেকে চালক হেলপারকে নামিয়ে পিকআপটি ছিনিয়ে নেয় আসামিরা।

আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালি উদ্দিন আকবর নিউজ পোস্টকে বলেন, চালক মো. সুফিয়ান পিকআপটি নিয়ে গত সোমবার রাতে নগরীর মুরাদপুর থেকে সীতাকুণ্ড যাচ্ছিলেন। তারা বায়েজিদ লিংক রোডের ৪নং ব্রিজ থেকে নামার মুখে গেলে ৪-৫ জন ছিনতাইকারী গাড়িটি থামায়। এরপর দুষ্কৃতকারীরা চালক সুফিয়ান ও হেলপার শান্ত ইসলামকে গাড়ি থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে চড়-থাপ্পড় মারে। এ সময় ছিনতাইকারীরা ছোরার ভয় দেখিয়ে চালক হেলপারের দুটি মোবাইল, তাদের সঙ্গে থাকা ১২শ টাকা এবং গাড়ির ডকুমেন্ট ছিনিয়ে নেয় এবং পিকআপ গাড়িটিসহ নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চালক সুফিয়ান বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে নাছিয়াঘোনা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত পিকআপ গাড়িটিসহ চারজনকে গ্রেফতার করা হয়। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়।