চাঁদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

চাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা ও হামলার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী শিক্ষামন্ত্রী দীপু মনির সমর্থকদের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলা শহরের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

সংবাদ সম্মেলনে শামছুল হক ভূঁইয়া বলেন, ‘চাঁদপুর সদরের লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, চান্দ্রা ইউনিয়ন, তরপুরচন্ডী ইউনিয়ন ও রামপুর ইউনিয়নের চেয়ারম্যানের নেতৃত্বে আমার নির্বাচনী প্রচারণায় একাধিকবার হামলার ঘটনা ঘটেছে। এসব ঘটনা এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে তুলেছে।
এ ঘটনায় আমি জেলা রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেও কোনো প্রতিকার পাইনি।’
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও সাবেক শ্রমিক লীগ নেতা শাহ আলম সরকার।

এদিকে বাধা ও হামলার অভিযোগ অস্বীকার করেছেন নৌকার প্রার্থী দীপু মনি। স্বতন্ত্র প্রার্থীর করা এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট ‍ও ভিত্তিহীন দাবি করে আজ দুপুরে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের সাপদী গ্রামে এক উঠান বৈঠকে সাংবাদিকদের দীপু মনি বলেন, ‘নির্বাচনে প্রতিদ্বন্দ্বী এবং প্রতিপক্ষ থাকবে।
কিন্তু ভোটাররা হচ্ছেন আমার প্রাণশক্তি। আমি ভোটারদের গুরুত্ব দিয়ে প্রতিনিয়ত গণসংযোগ প্রচারণা চালাচ্ছি। তা ছাড়া বিগত ১৫ বছর চাঁদপুর ও হাইমচরে গণমানুষের কল্যাণে কাজ করেছি। সুতরাং কোনো ধরনের যেনতেন অভিযোগ তুলে আমার জনপ্রিয়তা ক্ষুণ্ন করতে পারবে না কেউ।
যেসব অভিযোগ উঠছে তা, ভিত্তিহীন ও বানোয়াট।