ছিনতাই-চুরি ঠেকাতে র‌্যাবের নিরাপত্তা জোরদার

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২৩

এসএম দেলোয়ার হোসেন:
মানুষের চলাফেরা ও নিরাপত্তা নিশ্চিত এবং ছিনতাইকারী ঠেকাতে রাজধানীর বিস্তির্ণ জনপদে নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব। বিশেষ করে সায়েদাবাদ বাস টার্মিনাল, ডেমরা, যাত্রাবাড়ী, ধোলাইপাড়, শ্যামপুর, ওয়ারী, লালবাগ, চকবাজার, বাবুবাজার, সদরঘাট লঞ্চ টার্মিনাল ও মাওয়াঘাটসহ বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব। এছাড়া সাদা পোশাকে গোয়েন্দা সদস্যরা ডিউটিতে রয়েছেন। আজ মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে নিউজ পোস্ট বিডিকে এসব তথ্য জানান র‌্যাব-১০ এর স্টাফ অফিসার (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।


তিনি বলেন, সাম্প্রতিক সময়ে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই বেড়েছে। এ সংক্রান্ত বিষয়ে বিভিন্ন থানায় একাধিক জিডি ও মামলা হয়েছে। চলমান নিরাপত্তা ব্যবস্থাসহ রাজধানীর ব্যস্ততম বিভিন্ন এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তৎপর রয়েছে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


এএসপি এনায়েত কবীর সোয়েব বলেন, ঈদ পরবর্তী দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, ঈদের ছুটি শেষে ঢাকামুখী পেশাজীবী মানুষের চলাফেরা নির্বিঘ্ন করতে ও নিরাপত্তা নিশ্চিত এবং ছিনতাইকারী নির্মূলে সায়েদাবাদ বাস টার্মিনাল, ডেমরা, যাত্রাবাড়ী, ধোলাইপাড়, শ্যামপুর, ওয়ারী, সদরঘাট লঞ্চ টার্মিনাল ও মাওয়াঘাটসহ বিভিন্ন এলাকায় নিরাপত্তার লক্ষ্যে দুই শিফটে বিশেষ রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পর্যাপ্ত টহল দেওয়া হচ্ছে। সন্দেহভাজনদের ওপর গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।