ছেলেকে বাঁচাতে গিয়ে বখাটেদের মারধরে প্রাণ হারালেন বাবা

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানীর কদমতলী এলাকায় বখাটেদের মারধরের হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে তাদের মারধরেই প্রাণ হারালেন বৃদ্ধ বাবা। নিহতের আব্দুর রহিম খান (৭০)। আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে রায়েরবাগ মেরাজনগরে এই মারধরের ঘটনাটি ঘটে। তিনি কদমতলীর রায়েরবাগ মেরাজনগর এলাকার সি ব্লকের বাসিন্দা ছিলেন।

নিহত আব্দুর রহিম খানের ছেলে রাকিবুল ইসলাম বলেন, রায়েরবাগ মেরাজনগর সি ব্লকে আমাদের নিজস্ব বাড়ি। প্রতিদিন বাসার সামনে ফাঁকা মাঠে এলাকার বখাটে কিছু যুবক আড্ডা দেয় আর মাদক সেবন করে। আজকে কিছু ছেলে বাসার সামনে আড্ডা দিচ্ছিল ও চিৎকার-চেঁচামেচি করে খেলাধুলা করছিল। একপর্যায়ে তাদের ক্রিকেট খেলার একটি বল আমাদের ঘরের জানালায় এসে লাগে। তখন আমি তাদের অন্য কোথাও খেলতে বলি ও চেঁচামেচি করতে নিষেধ করি।

তিনি আরও বলেন, এরপর তারা আরও ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করতে থাকে। তখন বখাটেদের কবল থেকে আমাকে বাঁচাতে আমার বৃদ্ধ বাবা বাসা থেকে বের হয়ে তাদেরকে বাধা দেয়। এ সময় আব্দুল্লাহ, ইলিয়াছ, সিয়াম নামের তিনজন আমার বাবার বুকে কিলঘুষি ও লাথি মেরে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এতে আমার বাবা অচেতন হয়ে পড়লে দ্রুত তাকে রায়েরবাগ ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক বাবাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া নিউজ পোস্টকে জানান, বৃদ্ধের মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।