জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গরিব অসহায় ও এতিমদের মাঝে খাদ্য বিতরন

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু সৈনিক লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গরিব অসহায় ও এতিমদের মাঝে খাদ্য বিতরন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ-শিরীন আহমেদ এমপি,সংসদ সদস্য, ৩০১ মহিলা আসন-১ সদস্য, উপদেষ্টা মন্ডলী, বঙ্গবন্ধু সৈনিকলীগ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য,

নারী উন্নয়ন, বাস্তবায়ন ও মূল্যায়ন কমিটি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। অনুষ্ঠানটির আয়োজন করেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব তামজীদ বিন রহমান তূর্য।

উল্লেখ্য বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে সর্বপ্রথম ফাঁসির দণ্ডপ্রাপ্ত ব্যক্তি, মুক্তিযুদ্ধের সম্মুখসমরের সাহসী গ্রুপ কমান্ডার, বঙ্গবন্ধুর নিরাপত্তা কর্মকর্তা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক রাজনৈতিক লিয়াজোঁ কর্মকর্তা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. বজলুর রহমান ও সংসদ সদস্য,

৩০১ মহিলা আসন-১ সদস্য, উপদেষ্টা মন্ডলী, বঙ্গবন্ধু সৈনিকলীগ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য, নারী উন্নয়ন, বাস্তবায়ন ও মূল্যায়ন কমিটি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, জনাবা শিরীন আহমেদ এমপির পুত্র জনাব তামজীদ বিন রহমান তূর্য বর্তমানে বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক।