জামিন ছাড়াই মুক্তি পেলেন নেশাগ্রস্ত জাস্টিন টিম্বারলেক!

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, জুন ২০, ২০২৪

বিনোদন ডেক্স :

পুলিশের হাতে গ্রেফতারের ২৪ ঘণ্টা না পেরতেই ছাড়া পেয়েছেন‘প্রিন্স অফ পপ’ খ্যাত মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক।
মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, স্যাগ হার্বারে অঞ্চলে নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে তাকে গ্রেফতার করে নিউইয়র্কে পুলিশ।
জানা গেছে, বন্ধুর সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে মাতাল ছিলেন টিম্বারলেক। তাই গাড়ি চালাতে গিয়ে ট্রাফিক সিগন্যাল মানেননি। গাড়িও চালাচ্ছিলেন বেপরোয়াভাবেই।
পুলিশ টিম্বারলেককে নেশাগ্রস্ত অবস্থায় গ্রেফতার করেন। এ সময় গায়কের চোখ অস্বভাবিক লাল আর নিঃশ্বাসে অ্যালকোহলের তীব্র গন্ধ পায় পুলিশ। তাই অভিযোগ রেকর্ডে নিয়ম না মেনে গাড়ি চালানোর পাশাপাশি নেশাগ্রস্তের বিষয়টিও নথিভুক্ত করা হয়।
কর্তব্যরত পুলিশ জানায়, টিম্বারলেকের এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে নিয়ম না মেনে নেশাগ্রস্ত হয়ে গাড়ি চালানোর অপরাধে তাকে গ্রেফতারের পর ব্রেথলাইজার পরীক্ষার নির্দেশ দেয়া হয়। কিন্তু গায়ত সে টেস্ট করতে প্রথমে রাজি হননি।
সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, সোমবার (১৭ জুন) রাত ১২টা ৩৭ মিনিটে টিম্বারলেককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের ২৪ ঘণ্টা না পেরতেই মঙ্গলবার (১৮ জুন) রাতেই ছাড়া পেয়ে যান তিনি।
এ প্রসঙ্গে জাস্টিনের আইনজীবী এড বার্ক সিএনএনকে বলেন, জাস্টিনকে কিছু টেস্টে করানো হয়েছে। কিছু পেপারে স্বাক্ষরও করেছেন। তাই কোনো জামিন ছাড়াই মুক্তি পেয়েছেন টিম্বারলেক।
এদিকে সাফোক কাউন্টি জেলা অ্যাটর্নির আদালতে টিম্বারলেকের হাজিরা দেয়ার তারিখ নির্ধারিত হয়েছে। আগামী ২৬ জুলাই সরাসরি আদালতে না এসে ইন্টারনেটের মাধ্যমে ভার্চুয়ালি আদালতে হাজিরা দেয়ার কথা রয়েছে জাস্টিন টিম্বারলেকের।