টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু সৈনিক লীগ এর শ্রদ্ধা

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে আজ শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বঙ্গবন্ধু সৈনিক লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটি।

শ্রদ্ধা নিবেদনকালে সাথে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি জনাব মোঃ সাইফুল ইসলাম সহ নেতাকর্মীবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষ তারা কিছুক্ষণ নীরবে বেদীর পাশে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর অম্লান স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে শাহাদত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন তারা।


এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের সুখ, শান্তি এবং সমৃদ্ধি জন্য বিশেষ প্রার্থনা করা হয়।
বঙ্গবন্ধু সৈনিক লীগে কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক জনাব তামজীদ বিন রহমান তূর্য এর নেতৃত্বে দুপুর ১২ টায় টুঙ্গিপাড়া পৌঁছান সিনিয়র নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিন, ফরিদপুর জেলা,  গোপালগঞ্জ জেলা, টুঙ্গিপাড়া উপজেলা,  খুলনা জেলা,  সাতক্ষীরা জেলা, বাগেরহাট জেলার নেতৃবৃন্দ।

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ ফাতেহাপাঠ ও দোয়া মোনাজাত করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।


এরপর ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সভাপতি সাইফুল ইসলাম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ  ঢাকা মহানগর দক্ষিণ কমিটির অনান্য নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।