টুঙ্গিপাড়ায় ৭৯ আ.লীগ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৪

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার ৭৯ আওয়ামী লীগ নেতাকর্মীদেরকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। স্বেচ্ছাসেবক দল সভাপতি এসএম জিলানীর বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর ও মেহমানদের জন্য রান্না করে রাখা খাবার নষ্টের অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

বুধবার রাতে গোপালগঞ্জ জেলা শ্রমিক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও এসএম জিলানীর ভাতিজা জুলকার শেখ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের ২৯ আওয়ামী লীগ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০-৫০ জনকে।
মামলার বিবরণে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী কেন্দ্রীয় নেতাকর্মীদের নিয়ে টুঙ্গিপাড়া উপজেলায় তার গ্রামের বাড়ি পাটগাতীতে এসে অতিথিদের নিয়ে খাওয়ার কথা ছিল। তাদের জন্য দেড় লক্ষ টাকা খরচ করে খাবারের ব্যবস্থা করা হয়। ওই দিন রাত ৮টায় মামলার ১ নম্বর আসামি নাজমুল শেখের নেতৃত্বে আসামিরা ইট-পাটকেল ও লাঠিসোটা নিয়ে বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করে এবং খাবার নষ্ট করে।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক খন্দকার আমিনুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিরা পলাতক রয়েছে। তাই এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।