ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ নিহত ৩

প্রকাশিত: ২:৪৫ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২৩

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ব্র্যাক অফিস এলাকায় নসিমন, পাগলু ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সাবেক ইউপি সদস্যসহ তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার বালিয়া-পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

নিহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের মুজাহিদাবাদ কলোনির খতিব উদ্দীনের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরাজি চন্দন চহট মালিবস্তি গ্রামের দরবারুর ছেলে আবুল হোসেন (৬০)।

আহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী গ্রামের আবেদুল (৪০), হলদিবাড়ি গ্রামের হাবিবুর রহমান (৪৫), ফুলতলা গ্রামের লিমন (২০) ও রাণীশংকৈলের মহেষপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০) ।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিথুন চন্দ্র দেবনাথ বলেন- আহতদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও, দিনাজপুরসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার পথে আলিম উদ্দীন ও চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এমআর মেডিকেল কলেজ হাসপাতালে সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বিকালে মারা যান।

বালিয়াডাঙ্গী থানার এসআই আব্দুস সোবহান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ব্র্যাক অফিস সংলগ্ন বালিয়া পুকুর নামক স্থানে নসিমন, পাগলু ও মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে। আবুল হোসেন ও আলিম উদ্দীনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল মর্গে পাঠানা হয়েছে। অপরজনের মরদেহ দিনাজপুরে মর্গে রয়েছে।