ডিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা দিল ডিবি ও সিটিটিসি

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

সাইফুল ইসলাম:

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুককে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সিটিটিসি (কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) বিভাগ। আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে ডিএমপির গোয়েন্দা পুলিশের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বিদায়ী ডিএমপি কমিশনারের বর্ণিল কর্মময় ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধনায় সিক্ত ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, ডিবি ও সিটিটিসি ঢাকা মেট্রোপলিটন পুলিশের দুটি বিশেষায়িত বিভাগ। বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কাজ করে যাচ্ছেন বিভাগ দুটির সদস্যরা। মহানগরবাসীর জান-মালের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় সদা তৎপর তারা।

তিনি আরও বলেন, যে কোন অস্থিতিশীল পরিস্থিতি মোকাবিলা ও সত্য উদঘাটনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ডিবি ও সিটিটিসি। দেশকে নিরাপদ ও জঙ্গিমুক্ত রাখতে জীবনের ঝুঁকি নিতেও তারা পিছুপা হন না। ডিএমপি কমিশনার থাকাকালীন তাদের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ।

বিদায়ী ডিএমপি কমিশনার দেশের প্রচলিত আইন অনুসরণ করে এবং পেশাদারিত্বের সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ডিবি ও সিটিটিসির উধ্বর্তন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,খন্দকার গোলাম ফারুক ডিএমপির ৩৫তম পুলিশ কমিশনার হিসেবে ২০২২ সালের ২৯ অক্টোবর যোগদান করেন। বর্ণাঢ্য চাকরি জীবন শেষে সফল এ পুলিশ কর্মকর্তা আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) অবসরে যান।