ঢাকাগামী হানিফ পরিবহনে গাঁজা, চালক-সুপারভাইজার আটক

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪

জেলা প্রতিনিধি কুড়িগ্রাম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী হানিফ পরিবহনের চালক ও সুপারভাইজারকে ১০ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, বাসের চালক দেলোয়ার হোসেন (৩২)। তিনি উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আকবর আলীর ছেলে। অপরজন বাসের সুপারভাইজার জাহাঙ্গীর আলম (২৪)। তিনি রংপুরের কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নের সাপদি গ্রামের হযরত আলীর ছেলে।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার জয়মনিরহাট বাজার থেকে তাদেরকে আটক করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।

পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জয়মনিরহাট বাজারে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি নৈশকোচে ( ঢাকা মেট্রো-ব ১৪- ৮৭৫২) অভিযান চালিয়ে একটি কালো রঙের ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় বাসটির চালক ও সুপারভাইজার দু’জনে যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) পরিবহনের দায় স্বীকার করলে বাসটিসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে আদালতে পাঠানো হবে।