ঢাকায় বেড়াতে এসে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ঝালকাঠির ছাত্রের

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

রাজধানী ঢাকায় মামার বাসায় বেড়াতে এসে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাহিম (১৮) নামে ঝালকাঠির এক ছাত্রের প্রাণহানি হয়েছে। ময়নাতদন্তের জন্য রেলওয়ে পুলিশ তার লাসশ মার্গে পাঠিয়েছে। আজ মঙ্গলবার (১৮ জুলাই) রাতে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন।

তিনি বলেন, আজ মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা রেলওয়ে থানাধীন মালিবাগ রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এসআই সাদ্দাম হোসেন নিউজ পোস্টকে বলেন, আজ সন্ধ্যার দিকে মালিবাগ রেলক্রসিং এলাকায় দিয়ে রাস্তা পার হওয়ার সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয় মাহিম। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এসআই আরও বলেন, নিহতের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিবারের সাথে যোগাযোগ করে তার নাম পরিচয় জানা যায়, তার নাম মাহিম, সে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার কানুদাস কাঠি গ্রামের বাসিন্দা নাসির উদ্দিনের ছেলে।

পুলিশ এসআই আরও জানতে পেরেছেন- নিহত মাহিম এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষা শেষ হওয়ায় গ্রাম থেকে মুগদা মানিকনগর তার মামা জাকির হোসেনের বাসায় বেড়াতে আসছিলেন। তার মৃত্যুর বিষয়টি স্বজন-পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে এবং বিষয়টি তাৎক্ষণিক ঢাকা রেলওয়ে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।