ঢাকা মেডিকেল থেকে চুরি হওয়া নবজাতক কামরাঙ্গীরচরে উদ্ধার

প্রকাশিত: ৩:৪২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ার্ড থেকে তিনদিন বয়সী চুরি হওয়া নবজাতক আব্দুল্লাহকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে নিউজ পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদ।

তিনি বলেন, গত বৃহস্পতিবার ঢাকা মেডিকেলের ১০৬ নম্বর ওয়ার্ড থেকে একজন নারী বাচ্চাটিকে চুরি করে নিয়ে যান। পরে সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় কামরাঙ্গীরচর থেকে শনিবার (২ সেপ্টেম্বর) রাতে সম্পূর্ণ সুস্থ অবস্থায় বাচ্চাটিকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়েছে কি না সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি হারুন অর রশিদ।

এদিকে কামরাঙ্গীরচর থানা পুলিশ ঘটনার নিউজ পোস্টকে বলেন  সত্যতা স্বীকার করে নিউজ পোস্টকে বলেন, নবজাতককে উদ্ধারের পরই আইনি প্রক্রিয়ায় বিষয়টি শাহবাগ থানা পুলিশকে অবহিত করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ আগস্ট ঢামেকে রাজধানীর মিরপুর রূপনগরের বাসিন্দা শাহিনা ছেলে সন্তান জন্ম দেন। পরে ৩১ আগস্ট দুপুরে হাসপাতালের ১০৬ নম্বর ওয়ার্ডে ঘুমন্ত শাহিনার পাশ থেকে চুরি হয় তার তিনদিন বয়সী সন্তান আব্দুল্লাহ। চুরির ঘটনায় ৩১ আগস্ট শিশুটির বাবা হিরণ বাদী হয়ে শাহবাগ থানায় একটি মামলা করেন।