তারাকান্দায় শ্বশুরকে কুপিয়ে হত্যা করলো জামাতা

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩
ফাইল ছবি

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের তারাকান্দায় পারিবারিক বিরোধের জেরে শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ঘাতক জামাতা মাহমুদুল হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ৪ বছর আগে নিতারাশি গ্রামের কাছিম উদ্দিনের (৬০) মেয়ে দীপালি আক্তারের বিয়ে হয় একই উপজেলার রায়জান গ্রামের ইদ্রিস আলীর ছেলে মাহমুদুল হাসানের সঙ্গে। তাদের সংসারে ৯ মাসের একটি কন্যাসন্তান রয়েছে। কিছুদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্যে দীপালি বাবার বাড়িতে চলে আসেন। আজ শনিবার সকালে মাহমুদুল হাসান তার শ্বশুরবাড়িতে আসেন। পারিবারিক বিরোধের বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বিকেল ৩টার দিকে মাহমুদুল ৯ মাসের মেয়েকে নিয়ে চলে যেতে চাইলে স্ত্রী ও শ্বশুর বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে জামাতা মাহমুদুল হাসান তার শ্বশুর কাছিম উদ্দিনকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে তারাকান্দা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন নিউজ পোস্টকে বলেন, পারিবারিক কলহে শ্বশুরকে কুপিয়ে হত্যার ঘটনায় স্থানীয়দের সহায়তায় জামাতাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।