তেজগাঁওয়ে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার ৩

প্রকাশিত: ২:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর তেজগাঁওয়ে ছিনতাইয়ের অভিযোগে শিশুসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি ছুরি ও একটি ব্লেড উদ্ধার করা হয়েছে। গ্রেফতাররা হলো- মো. সুজন মিয়া (২৩), মো. হাসান (১৯) ও শান্ত (১২)। মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে তেজগাঁও থানার ফার্মগেট এলাকায় থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তারা চিহ্নিত ছিনতাইকারী। নির্জন স্থানে ওঁৎ পেতে থাকেন। এরপর কোনো পথচারী পেলে তাকে ছুরির ভয় দেখিয়ে সব ছিনিয়ে নেন। তারা সঙ্গে ব্লেডও রাখেন। এ ব্লেড দিয়ে ভয় দেখান। কেউ বাধা দিলে ব্লেড দিয়ে আঘাত করেন। অন্যদিকে, পুলিশ তাদের ধরার চেষ্টা করলে ব্লেড দিয়ে নিজেদের ক্ষতবিক্ষত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফার্মগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার সুজনের নামে ছয়টি এবং হাসানের নামে তিনটি মামলা রয়েছে। তাদের সঙ্গে থাকা শিশু শান্তও এ বয়সেই ছিনতাইয়ে জড়িয়ে পরে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  বুধবার দুপুরের দিকে তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি মোহাম্মদ মহসিন।