তেলবাহী ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ আহত ১

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

আমিনুল ইসলাম বাবু:

ডেমরায় তেলবাহী ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে মো: আব্দুল্লাহ (১৮) নামে এক ছাত্র নিহত হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নিশাদ (১৭) নামে তার এক বন্ধু। আজ বুধবার (২৩ আগস্ট) রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর রহমান।

তিনি জানান, আজ বুধবার (২৩ আগস্ট) বিকেলে ডেমরা থানাধীন ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় এ ঘটনা ঘটে। ওসি শফিকুর রহমান জানান, ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। আহত হয়েছে একজন । ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি মিটফোর্ড মর্গে পাঠানো হয়েছে।

নিহত আব্দুল্লাহ ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার দুলারামপুর গ্রামের আচার বিক্রেতা বিদ্যান মিয়ার ছেলে। বর্তমানে ডেমরার সারুলিয়া টেংরা ক্যানেলপাড় পরিবারের সাথে থাকতো। সে এ বছর এসএসসি পাস করেছে।

নিহতের বাবা জানান, ছেলে আব্দুল্লাহ তার এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে আরেক জনকে সাথে করে ঘুরতে বেড়িয়ে দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারিয়েছে।