দর্শনা বণিক ভিসা জটিলতায় বাংলাদেশের কাজ হারালেন

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জুন ২১, ২০২৩

কথা ছিল পরিচালক কামরুজ্জামান রোমানের নতুন সিনেমা ‘লিপস্টিক’-এ অভিনয় করবেন কলকাতার দর্শনা বণিক। কিন্তু শেষ মুহূর্তে এসে দর্শনার পরিবর্তে যুক্ত হলেন বাংলাদেশের পূজা চেরি। ফলে মাহি-বুবলীর পর আদর আজাদ এবার জুটি গড়ছেন পূজা চেরির সঙ্গে।

এদিকে ঘোষণা দিয়েও কেন নেওয়া হলো না দর্শনা বণিককে? এমন প্রশ্নর জবাবে মিলল ভিসা জটিলতার অজুহাত। ছবিটির চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু জানালেন ভিসা জটিলতার কারণে দর্শনা বণিককে নেওয়া সম্ভব হচ্ছে না।

আব্দুল্লাহ জহির বাবু বলেন, ‘লিপস্টিক’ সিনেমায় কাজের ব্যাপারে দর্শনা বণিকের সঙ্গে প্রোডাকশন হাউসের সব ধরনের কথা চূড়ান্ত হয়েছিল। সবকিছু ঠিকই ছিল, কিন্তু শেষ মুহূর্তে এসে জানতে পারলাম দর্শনা ভিসা পাচ্ছেন না। ফলে ভিসা জটিলতার কারণে তিনি বাংলাদেশে এসে শুটিং করতে পারছেন না। এ কারণেই দর্শনার পরিবর্তে আমরা পূজা চেরিকে নিচ্ছি।’

তিনি আরও বলেন, পূজা ‘লিপস্টিক’-এর গল্প শুনে খুশি হন। আমরাও মনে করছি, এই গল্পে পূজা খুব ভালো করবে।

গত ১৮ জুন ‘লিপিস্টিক’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। নতুন সিনেমায় কাজের ব্যাপারে তিনি বলেন, ‘লিপস্টিক’ ছবির গল্লটি অসাধারণ। এই গল্লের কারণেই ছবিটিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। এই সিনেমায় আমার ভক্তরা আমাকে একেবারে নতুনভাবে আবিষ্কার করবে। আশা করছি, খুব ভালো একটি কাজ হবে।

উল্লেখ্য, এর আগে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবিতে কাজ করেছিলেন দর্শনা বণিক। এই সিনেমায় দর্শনার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ছবিটি এখন মুক্তির প্রহর গুনছে।