দলে শৃঙ্খলা ফেরাতে কাজ করুন: তারেক রহমান

প্রকাশিত: ১০:৩২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৪

সিলেট প্রতিনিধি:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান বলেন, কেউ অন্যায় ও অপরাধে জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমরা দৃশ্যমান প্রতিপক্ষকে চিনি, তাদের আক্রমণের ধরণও আমাদের পরিচিত। কিন্তু অদৃশ্য শত্রুরা অচেনা আর সর্বত্র, তাদের অবস্থান অন্ধকারে। তাদের কৌশল চোরাগুপ্তা। ষড়যন্ত্র মোকাবিলায় তৃণমূল নেতা-কর্মীদের সার্বক্ষণিক সতর্ক থাকবে হবে। পরাজিত শত্রুরা জনতার বিজয়কে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগ সরকার পতনের পর সিলেট বিভাগের বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। যুক্তরাজ্য থেকে তিনি শনিবার বিকেলে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য দেন। নগরীর একটি কনভেনশন হলে সিলেটের নেতা-কর্মীরা ছাড়াও হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ থেকে নেতা-কর্মীরা সভায় যুক্ত হন। বিকেল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে এ সভা।
তারেক রহমান আরও বলেন, বাংলাদেশের জনগণই ঠিক করবে আগামীতে কারা সরকার গঠন করব। এখন সময় সব পর্যায়ের নেতা-কর্মীদের সুদৃঢ় ঐক্যের মাধ্যমে সিলেটজুড়ে অবস্থান আরও শক্তিশালী করা। দলের কোনো নেতা-কর্মী শৃঙ্খলা পরিপন্থী কোনো কাজ করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

ভার্চুয়াল সভায় সিলেটের সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী, ড. এনামুল হক চৌধুরী, তাহসিনা রুশদীর লুনা, সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী প্রমুখ।