দিন-রাত দায়িত্ব পালন করে আইনশৃঙ্খলা ঠিক রেখেছে পুলিশ: ডিএমপি কমিশনার

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৩

সাইফুল ইসলাম :
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, দিন-রাত ২৪ ঘন্টা অক্লান্ত পরিশ্রম করে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে ঢাকা শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রেখেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল বুধবার (৯ আগস্ট) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) লাইন্স রাজারবাগে গ্রান্ড রোলকলে তিনি এসব কথা বলেন।


ডিএমপি কমিশনার বলেন, সাম্প্রতিক সময়ে রাজধানীতে বেশ কয়েকটা বড়-বড় রাজনৈতিক দলের প্রোগ্রাম হয়েছে। ডিএমপির সকল পুলিশ সদস্য অত্যন্ত পেশাদারিত্বের সাথে তাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন করেছে। যার ফলে রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক ছিলো।


অনুষ্ঠানে উপস্থিত ডিএমপির সকল অফিসার ও ফোর্সদের ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় একইভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য আহবান জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।


এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান; যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।