দুই এমপির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
সংসদ সদস্য ও সাবেকমন্ত্রী এ কে এম শাজাহান কামাল এবং সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আবদুস সাত্তার ভূঁইয়ার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগের দপ্তর থেকে পৃথক শোকবার্তা পাঠানো হয়।

এক বার্তায় বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বিবৃতিতে লক্ষ্মীপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীর মক্তিযোদ্ধা এ কে এম শাজাহান কামালের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি প্রয়াত এ কে এম শাহজাহান কামালের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরেক বার্তায় বলা হয়, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোক বিবৃতিতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী আবদুস সাত্তার ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম আবদুস সাত্তার ভূঁইয়ার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।