দুর্ব্যবহার প্রসঙ্গে মুখ খুললেন মনোজ

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২৪

বিনোদন ডেস্ক:

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেতা মনোজ বাজপেয়ী। এক সময় রাগ নিয়ন্ত্রণ না করতে পেরে বন্ধু অনুরাগ কাশ্যপ ও রাম গোপাল ভর্মাকে মারধর করেছিলেন। এ কারণে তাদের বন্ধুত্বের সম্পর্কে ফাটল দেখা দিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ এই ঘটনায় অনুতপ্ত হয়ে সেই স্মৃতি প্রকাশ্যে নিয়ে এসেছেন।

সাক্ষাৎকারে মনোজ জানান, ‘দিল পে মাত লে ইয়ার’ ছবিতে কাজ করার সময় চলচ্চিত্র নির্মাতা হনসল মেহতার সঙ্গে মতবিরোধের পর তিনি বাথরুমে গিয়ে প্রচণ্ড কান্নাকাটি করেছিলেন। তার রাগের কারণে পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠেছিল।

মনোজ বলেন, আমি কঠিন সময় পার করছিলাম। আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল। অনেক পরিশ্রমের পর বলিউডে জায়গা করে নিতে পেরিছিলাম। এরপর অবস্থা আরও খারাপ হতে থাকে। আমি এমন মানুষ নই যে বিতর্ক বা কোনও কিছু দ্বারা প্রভাবিত হয়। কিন্তু আমার খারাপ লাগছিল যে হনসলকে অনেকটা প্রতিবাদের মধ্যে দিয়ে যেতে হয়েছিল।

মনোজের আচরণের বিষয়ে ‘সিনেমা এক্সপ্রেস’-কে দেওয়া এক সাক্ষাৎকারে মেহতা বলেন, মনোজ তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছিল। এতে সেটে সমস্যা তৈরি হয়। তবে মনের দিক থেকে ও ভালো ছেলে। ও খারাপ মানুষ নয়। আমরা যখন একসঙ্গে কাজ করতাম তখন খুব খিটখিটে হয়ে যেত।

মনোজ শীঘ্রই ‘ভাইয়া জি’ ছবিতে দেখা যাবে। এটা তার ১০০তম ছবি, যার ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। এ ছবি মুক্তি পাচ্ছে আগামী ২৪ মে। মনোজের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘জোরাম’।