দ্রুত সময়ের মধ্যে সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা : শহীদ উল্লা খন্দকার

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২৩

গোপালগঞ্জ প্রতিনিধি:

দ্রুত সময়ের মধ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার। তিনি বলেছেন, তফসিল ঘোষণার পরেই আমাদের সবাইকে মিলেমিশে আওয়ামী লীগের জন্য কাজ করতে হবে, যাতে আওয়ামী লীগের নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় এসে এই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে পারেন।

যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ উল্লা খন্দকার বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যতগুলো সহযোগী সংগঠন আছে, তার মধ্যে যুবলীগ অন্যতম।

যুবলীগ হচ্ছে আওয়ামী লীগের একটি শক্তিশালী সহযোগী সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে শহীদ শেখ ফজলুল হক মনি ১৯৭২ সালের এই দিনে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছিলেন। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সঙ্গে কোনো ভুঁইফোড় সংগঠনের কখনোই মিল হবে না।
প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান দিপু।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা বক্তব্য দেন।
আলোচনাসভা শেষে দোয়া মাহফিল ও কেক কাটা হয়। এর আগে দলীয় নেতাকর্মীরা মো. শহীদ উল্লা খন্দকারকে নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যলয়ে এসে আলোচনাসভায় মিলিত হয়।