নড়াইলে চিত্রা নদীতে নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

জেলা প্রতিনিধি,নড়াইলঃ 

নড়াইলে চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র রায়হান শিকদারের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১১ মে) রাত সোয়া ১২টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহটি উদ্ধার করে।এর আগে ওই দিন দুপুর আড়াইটার দিকে সে নিখোঁজ হয়। নিখোঁজ রায়হান শিকদার সদর উপজেলার নাকশী গ্রামের সাইফুল ইসলাম শিকদারের ছেলে। সে নড়াইল পৌরসভার দুর্গাপুরের উসমান বিন আফফান (রা.) মাদরাসা কওমি বিভাগে পড়াশোনা করত।

নিখোঁজের মামা মামুন ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে মাদরাসা থেকে তার বাড়ি ধোন্দায় বেড়াতে এসেছিল রায়হান। এসেই স্থানীয়দের সঙ্গে মাঠে ফুটবল খেলতে নামে। খেলা শেষে তাদের সঙ্গে পার্শ্ববর্তী চিত্রা নদীতে গোসল করতে নামে রায়হান। তবে সে ভালো সাঁতার জানত না। সে একটি কলা গাছের অংশ বুকে নিয়ে ভেসে ভেসে গোসল করছিল। পরে হঠাৎ করে তার সঙ্গীরা দেখে রায়হান তাদের আশপাশে নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করলেও তার কোনো সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

এ ব্যাপারে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা বলেন, খুলনা বিভাগে একটি মাত্র ডুবুরি ইউনিট। তারা বাগেরহাটের রামপালে পশুর নদীতে ছিল। সেখান থেকে রওনা দেয়। নড়াইলে পৌঁছাতে অনেক রাত হলেও তখনই চিত্রা নদীতে উদ্ধার অভিযান শুরু করে তারা। পরে রায়হান যেখানে ডুবে গিয়েছিল তার থেকে ৪০০ ফুট দূরে থেকে তার মরদেহ পাওয়া যায়।