নারায়ণগঞ্জে প্রকাশ্যে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, জুন ৪, ২০২৩
ফাইল ছবি

নারায়ণগঞ্জ মাসদাইরে প্রকাশ্যে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ ও এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে আশরাফুল ইসলাম রাফেলের বড় ভাই রাসেলের বিরুদ্ধে।
শনিবার (৩ জুন) রাতে ইন্টারনেট ব্যবসা দখলে নিতে শহরের শেরে বাংলা রোড এলাকায় এসব হামলার ঘটনা ঘটে। ঘটনার সময় আশপাশের দোকান, বাড়িঘর ও রিকশা গ্যারেজে ব্যাপক ভাঙচুর চালায় রাসেল ও তার সঙ্গীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে নয়টার দিকে প্রায় ৩০-৪০ জন যুবকের একটি দল শেরে বাংলা রোড এলাকায় এসে একটি ক্যাবল নেটওয়ার্কের দোকানে ঢুকে ভাঙচুর চালাতে থাকে। এ সময় প্রকাশ্যে কয়েক রাউন্ড গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ ঘটায় তারা। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। এ সময় শেরে বাংলা রোড ও তালা ফ্যাক্টরি এলাকায় বেশ করেকটি বাড়ি ও রিকশা গ্যারেজেও ব্যাপক ভাঙচুর চালায় হামলাকারীরা। হামলায় আহত হন ইন্টারনেট ব্যবসায়ী ইমামুল হক তুষার।

তিনি জানান, আমার এক স্টাফের সঙ্গে হয়ত আগে থেকেই ওদের কোনো ঝামেলা হয়েছিল। সেই স্টাফকে তারা মারধর করে। এরপর আমাকে তারা ওখানে ডাকে। আমি বললাম কী সমস্যা বলুন, আমি বিচার করি। আজ দুপুরেও আমার প্রায় পঁচিশ-ত্রিশ হাজার টাকার মাল ওরা চুরি করে নিয়ে যায়। আমি কিছু বলিনি, ওরা যেহেতু পাওয়ার ফুল তাই কাউকে কিছু জানাইনি। আমি সেখানে নতুনভাবে নেটলাইন সেটআপের জন্য মালামালসহ স্টাফ পাঠাই। তখন ওরা বলে সেটআপ করতে দেবে না, আগে এই ঝামেলা শেষ করতে হবে। এরই মধ্যে ওরা এসে আমাকে অফিস থেকে বের করে নেয়। রাসেল আমাকে মারধর করে চলে যায়। এর ঠিক আধাঘণ্টা পরে ওরা আবারও চাকু পিস্তলসহ এসে পুনরায় হামলা চালায়।

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।