নাসিরকে বিয়ে করার কারণ জানালেন চমক

প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৪

বিনোদন ডেস্ক:

মাত্র ৯ টাকার দেনমোহরে বিয়ে করে আলোচনায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ভালোবেসে বিয়ে করেছেন ব্যবসায়ী আজমান নাসিরকে। কিন্তু কেন, এবার সে কারণ জানিয়েছেন অভিনেত্রী।বিয়ের কারণ জানিয়ে ফেসবুকে চমক লেখেন, দুটি কারণে নাসিরকে বিয়ে করেছেন তিনি। প্রথম কারণ হলো বিয়ে পূর্ব নির্ধারিত ভাগ্য। আর দ্বিতীয় কারণ হলো যতœ ও ভালোবাসা।

সোমবার (২৪ মে) ফেসবুকে তার ব্যাখ্যা দিয়ে চমক লেখেন, সারাদিন কাজ করে বাড়িতে ফিরলে মানুষটা জিজ্ঞাসা করে রাতে কী খাবে?শরীর কেমন? প্রচণ্ড মাথাব্যথা ও জ্বরে মানুষটা আমার পাশে সারা রাত জেগে থাকে! আমার শুটিংয়ের ফাঁকে খোঁজ নিতে আসে এই কারণে যে আমার কিছু লাগবে কি না অথবা অনর্থকই আমার পাশে বসে থাকে ঘণ্টার পর ঘণ্টা! আমার কাছে এসবের মূল্য টাকা দিয়ে বিচার হয় না! খুব সাধারণ চাওয়া–পাওয়া আমার। তাই খুব সাদামাটাভাবেই এই মানুষটিকে জীবনসঙ্গী করে নিলাম।
চমক পোস্টে আরও লেখেন, এই মানুষটাকে সবাই প্রচণ্ড ধনকুবের কিংবা অসম্ভব ক্ষমতাশীল, খারাপ বা চরিত্রহীন মানুষ বলছেন। অথচ এই মানুষটা এগুলোর একটাও না। টাকা পয়সা ক্ষমতা বরং আমারই বোধহয় একটু বেশি।

সাদামাটা বিয়ে প্রসঙ্গে চমকের অনুভূতি, ৯ টাকা দেনমোহরে, ৯০০ টাকার শাড়ি, হাজার টাকার রজনীগন্ধা, বান্ধবীর শাড়ি আর এক পেজের থেকে স্পন্সর ইমিটেশনের গয়না পরেই বিয়েটা করলাম! মানুষটার সম্পদ বলতে কিছুই নেই, অতীতও খুব একটা মধুর নয়! কিন্তু রাজার মতো একটা মন আছে, যেখানে সে আমাকে রানির মতো রেখেছে। আমি সুখী।

এ সুখ বেশি দিন টিকবে কি না সে প্রসঙ্গে চমক বলেন, এই মুহূর্তে আমার মতো সুখী কজন আছে জানি না। আবার এই সুখ কত দিন টিকবে তা–ও জানি না। তবে এই মানুষটার সাথে সারাজীবন কাটিয়ে দেয়ার ইচ্ছা আছে, বাকিটা ওপরওয়ালার ইচ্ছা।
সবশেষে অভিনেত্রীর বিয়ে নিয়ে ভক্ত ও সমালোচকদের মহামূল্যবান সময় নষ্ট না করার অনুরোধ করেন চমক। বরং নিজের জীবনসঙ্গী ও আশপাশের মানুষদের ভালোবাসার কথা বলেন অভিনেত্রী। চমকের ভাষায়, বিয়ে যেন টাকা-পয়সা দেখানো, স্ট্যাটাস শো-অফের জন্য না হয়, বিয়েটা যেন হয় ভালোবাসার, ভালো থাকার।
প্রসঙ্গত, ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হয়ে শোবিজে পা রাখেন চমক। এমবিবিএস পরীক্ষা শেষ করে নাটক ও সিরিজে অভিনয় শুরু করেন। চমকের উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হাজব্যান্ড’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, স্বামী নাসিরের সঙ্গে ‘দ্য লাস্ট হানিমুন’ ইত্যাদি।