নাস্তা খেতে কেন্দ্রের বাইরে, বহিষ্কার প্রিজাইডিং কর্মকর্তা

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, মে ২১, ২০২৪

জেলা প্রতিনিধি,ঠাকুরগাঁওঃ 

নাস্তা খাওয়ার জন্য কেন্দ্রের বাইরে যাওয়ায় ঠাকুরগাঁওয়ে একজন প্রিজাইডিং কর্মকর্তাকে বহিষ্কার করা হয়েছে।সোমবার (২০ মে) সন্ধ্যায় নির্দিষ্ট সময়ের মধ্যে উপস্থিত না থেকে বাইরে থাকায় মাজাহার ইবনে মোবারক নামে এক প্রিজাইডিং অফিসারকে কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল হাসান।

বহিষ্কৃত প্রিজাইডিং অফিসার মাজাহার ইবনে মোবারক সহকারী প্রকৌশলী হিসেবে ঠাকুরগাঁও এলজিইডিতে কর্মরত আছেন।এ বিষয়ে প্রিজাইডিং অফিসার মাজহার ইবনে মোবারক বলেন, ‘আমি রাতে নাস্তা করার জন্য ভুল্লি বাজারে গিয়েছিলাম। নিয়ম হচ্ছে নাস্তা বা অন্য কোনো প্রয়োজন হলে ভোটকেন্দ্রেই নিয়ে আসা হবে। কিন্তু আমি এই নিয়ম ভঙ্গ করে বাজারে গিয়েছিলাম, তাই আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল হাসান বলেন, ‘নিয়ম অনুযায়ী নির্দিষ্ট সময়ে ভোটকেন্দ্রে প্রিজাইডিং অফিসারকে উপস্থিত থাকতে হবে। কিন্তু তিনি উপস্থিত না থেকে বাইরে থাকায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।’ ঠাকুরগাঁও সদর উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের নির্বাচন মঙ্গলবার (২১ মে) সকাল ৮টায় শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।