নিরপেক্ষ নির্বাচন সঠিকভাবে করে দেবে সরকার: আইনমন্ত্রী

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

গণতন্ত্র ও সুষ্ঠু নির্বাচন নিয়ে সরকার তামাশা করছেন বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, নির্বাচন নিয়ে অতীতে বিএনপি এবং তাদের হোতারা তামাশা করেছেন; আওয়ামী লীগ কোনোদিন নির্বাচন নিয়ে তামাশা করে নাই এবং ভবিষ্যতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সঠিকভাবে করে দেবে।

আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘নির্বাচন নিয়ে বিএনপি ও বিএনপির যারা হোতা তারা তামাশা করেছে অতীতে। আওয়ামী লীগ কোনোদিন নির্বাচন নিয়ে তামাশা করেনি। ভবিষ্যতেও আওয়ামী লীগ সরকার সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সঠিকভাবে করবে।’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ইঙ্গিত করে আনিসুল হক বলেন, ‘উনি প্যাঁচ লাগানো মহাসচিব। উনার অভ্যাস হচ্ছে উদ্ভট উদ্ভট কথা বলা।’

এর আগে, আইনমন্ত্রী আনিসুল হক ঢাকা থেকে আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেন যোগে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, পৌর যুবলীগের সভাপতি মনির খান, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু প্রমুখ উপস্থিত ছিলেন।