নির্বাচনী শোডাউনে মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২৪

জেলা প্রতিনিধি,মুন্সিগঞ্জঃ  

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা নির্বাচনে শোডাউনে বের হয়ে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে স্বপ্নীল বেপারি (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মে) বিকেলে উপজেলার কুমারভোগ ইউনিয়নের চন্দ্রেরবাড়িতে এ দুর্ঘটনা ঘটে।রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বপ্নীল। এ ঘটনায় ওই মোটরসাইকেলের চালক নাঈম গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত স্বপ্নীল মেদিনীমন্ডল ইউনিয়নের মাহমুদপট্টি গ্রামের মো. শাহাবুদ্দিনের ছেলে ও গুরুতর আহত চালক নাঈম কুমারভোগ পদ্মা পুনর্বাসন কেন্দ্রের মনু তালুকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিএম সোয়েব বেপারির হলদিয়ার জনসভায় যোগ দিতে মেদিনীমন্ডলের চেয়ারম্যান আশরাফ খানের নেতৃত্বে প্রায় একশ মোটরসাইকেল বহরসহ শোডাউন হয়। এই বহরেই ছিল দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি। জনসভায় যাওয়ার পথে হঠাৎ উল্টো দিক থেকে আশা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ চূর্ণবিচূর্ণ হয়ে যায়। মাথায় আঘাতপ্রাপ্ত স্বপ্নীলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পদ্মা সেতু (উত্তর) থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার খবর শুনেছি। তবে এ বিষয়ে আর কিছু জানা নেই। কেউ আমাদের কাছে কোনো অভিযোগ করেনি। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।