নেত্রকোনায় ৩৫৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ৫ জন কারাগারে

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় অবৈধ পথে আসা ৩৫৫ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। এ সময় পাঁচ চোরাকারবারিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার আব্দুর রাজ্জাকের ছেলে হাবিবুর রহমান, কিশোরগঞ্জের শতাল গ্রামের জালাল উদ্দিনের ছেলে দ্বীন ইসলাম, ময়মনসিংহের নান্দাইল উপজেলার রায়পাশা গ্রামের আব্দুল আজিজের ছেলে সুমন মিয়া, নেত্রকোনা সদরের আমতলা গ্রামের সবুজ মিয়ার ছেলে আকাশ মিয়া এবং একই এলাকার আমতলা কলাইয়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাসেল মিয়া। পরে তাদের আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) জেলা সদরের মদনপুর ইউনিয়নের চন্দনকান্দী বাজারে এ অভিযান চালানো হয়। আজ রাতে নিউজ পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান।

তিনি জানান, নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের নেতৃত্বে মদনপুর ইউনিয়নের চন্দনকান্দী বাজারের অভিযান চালিয়ে পাঁচ চোরাকারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় চোরাচালানে ব্যবহৃত একটি ট্রাক ও একটি পিকআপ তল্লাশি করে ৩৫৫টি প্লাস্টিকের বস্তায় ১৭ হাজার ৩৯৫ কেজি ভারতীয় চিনি উদ্ধার করে পুলিশ।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, আটক ব্যক্তিদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা করা হয়েছে। আজ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।