নোয়াখালীতে হাত-পা বাঁধা নিহত নারীর স্বামী গ্রেফতার

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২৪

ডেস্ক রিপোর্ট :

নোয়াখালীর সুবর্ণচরের মালেক খালে মরদেহ ভাসা হালিমা বেগমের (৪৭) স্বামী মো. জসিম উদ্দিনকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ ব্যাটেলিয়নের সহকারী পুলিশ সুপার গোলাম মোর্শেদ।

গ্রেফতার মো. জসিম উদ্দিন লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বালুরচর এলাকার জবর আলী ফরাজী বাড়ির আলী আহম্মদের ছেলে। তিনি চরজব্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চরপানা উল্যাহ গ্রামে বসবাস করতেন।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে চরজব্বর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চরপানা উল্যাহ গ্রামের মালেক খালে পা বাঁধা হালিমা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে মো. শরিফ (৩০) বাদি হয়ে চরজব্বর থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। পরে তথ্য ও প্রযুক্তির সহায়তায় চাঁদপুর থেকে আসামি জসিমকে গ্রেফতার করে র‌্যাব। তাকে চরজব্বর থানায় সোপর্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, পাঁচ সন্তানের জননী হালিমা বেগম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় দীর্ঘ ১০-১২ বছর বাড়িতে একা বসবাস করতেন। বুধবার (১৭ জানুয়ারি) রাতে মাইজদী থেকে বাড়িতে এসেছিলেন। সকালে বাড়ির পাশে খালে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তার মাথায় ও চোখে আঘাতের চিহ্ন ছিল।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জাগো নিউজকে বলেন, গ্রেফতার জসিমকে হালিমা হত্যা মামলায় শনিবার (২০ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হবে।