নোয়াখালীর সুবর্ণচরে জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে এমপিপুত্রের জয়

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, মে ৯, ২০২৪

জেলা প্রতিনিধি,নোয়াখালীঃ 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরীকে ৭০৩ ভোটে হারিয়ে বিজয়ী হয়েছেন এমপিপুত্র আতাহার ইশরাক শাবাব চৌধুরী। তিনি নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর ছেলে।

এমপিপুত্র আতাহার ইশরাক শাবাব চৌধুরী আনারস প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ৬৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ এইচ এম খায়রুল আনম চৌধুরী দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ৯৪৫ ভোট।বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদের নিয়ন্ত্রণ কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা মো. নওয়াবুল ইসলাম ভোটগণনা শেষে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ভাইস চেয়ারম্যানের দুটি পদের মধ্যে পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তালা প্রতীকের মো. আবদুল্লা আল মামুন। তিনি পেয়েছেন ২৪ হাজার ২৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল হোসেন চৌধুরী বাহার পেয়েছেন ২৪ হাজার ৩৪ ভোট।এ ছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মুন্নি আহমেদ। তিনি ফুটবল প্রতীকে পেয়েছেন ৫৬ হাজার ৪১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিবি ফাতেমা কলস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৩৬৫ ভোট।