পাপনসহ পরিচালকদের পদত্যাগ চেয়ে বিসিবিতে বিক্ষোভ

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৪

ক্রীয়া ডেস্ক:

ছাত্র-জনতার গণ অভ্যুত্থানের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়ে গেছেন শেখ হাসিনা। ক্ষমতার পালাবদলের ঢেউ ক্রীড়াঙ্গনেও পড়েছে। নতুন সরকারের অধীনে ভবিষ্যতে কী হবে বিসিবি বা বাফুফের। এমন জটিলতার মধ্যেই আজ সকাল ১১টা থেকে বিসিবির সামনে অবস্থান নিয়েছেন ক্রীড়া সংগঠক এবং ক্রীড়াপ্রেমীরা।
মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামের দুই নম্বর গেটে অবস্থান নেন তারা। এ সময় ছিলেন সাবেক ফুটবল দলের অধিনায়ক আমিনুল ইসলাম। ছিলেন ক্রীড়া সংগঠক রফিকুল ইসলাম বাবু, তরিকুল ইসলাম টিটুরা। তাদের নিয়ে আসা ব্যানারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ছাড়াও বিভিন্ন বোর্ড পরিচালকের পদত্যাগের দাবি তোলা হয়েছে।

শুধু পাপন নন সেখানে পদত্যাগের দাবি উঠে ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের বিরুদ্ধেও। এ ছাড়া বয়সভিত্তিক দলের দায়িত্বে থাকা ওবায়েদ নিজামও আছেন এ তালিকায়। দাবি তোলা হয় বাকি পরিচালকদের পদত্যাগ নিয়েও।
এদিকে, বিসিবির নিরাপত্তার জন্য স্টেডিয়ামের অফিসের সামনে আজও পাহারায় আছে বাংলাদেশ সেনাবাহিনী। এই মুহূর্তে চিন্তার বিষয় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়ে। কেননা আগামী অক্টোবরে বাংলাদেশের মাটিতে আয়োজনের কথা রয়েছে নারী বিশ্বকাপ। যদিও দেশের অস্থিতিশীল পরিস্থিতিতে বিশ্বকাপ আয়োজন নিয়ে শঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।