পারিবারিক অশান্তিতে ৩ সন্তান নিয়ে নদীতে ঝাঁপ মায়ের

প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩

শরীয়তপুর প্রতিনিধি:

পারিবারিক অশান্তির জেরে শরীয়তপুরের নড়িয়ায় তিন সন্তানকে নিয়ে কীর্তিনাশা নদীতে ঝাঁপ দিয়েছেন এক মা। এ ঘটনায় দুজনকে উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। বাকিদের উদ্ধারে চেষ্টা চলছে। পারিবারিক কলহে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীর স্বজনরা। আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জবসা ইউনিয়নের কীর্তিনাশা নদীতে এ ঘটনা ঘটে।

নদীপে ঝাঁপ দেওয়া মা হলেন, উপজেলার জবসা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আজবাহার মাদবরের স্ত্রী ছালমা বেগম (২৫), তার ছেলে জাফর মাদবর (৭), মেয়ে আনিকা মাদবর (৩) ও ১০ মাস বয়সী ছেলে ছলেমান।

নিখোঁজ ছালমার মা শিরিনা বেগম বলেন, ছালমা শ্বশুর ও ননদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সন্তানসহ নদীতে ঝাঁপ দিয়েছে। তার স্বামী ভালো মানুষ।

কিন্তু ননদ ও শ্বশুর তাকে নিয়মিত নির্যাতন করত। এ কারণে সকালে নদীতে ঝাঁপ দিয়ে ছালমা আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা নদী থেকে আনিকা ও ছলেমানকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে নিখোঁজ ছালমা ও তার সন্তানকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
এ বিষয়ে নড়িয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সংকর চন্দ্র বৈদ্য বলেন, ‘নদীতে ঝাঁপ দেওয়ার খবর শুনে ঘটনাস্থলে এসেছি। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালাচ্ছেন।