পুরান ঢাকায় ট্রাকভর্তি ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

সাইফুল ইসলাম:
রাজধানীর পুরান ঢাকায় ট্রাকভর্তি গাঁজার চালানসহ পুলিশের হাতে ধরা পড়েছে পেশাদার ২ মাদক কারবারি। এরা হলেন- মো. ঠান্ডু মিয়া ও মো. মতিন খাঁ। আজ রোববার (২৭ আগস্ট) সকালে নিউজ পোস্টকে এ তথ্য জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) হাবিবুর রহমান।


তিনি জানান, গত শুক্রবার (২৫ আগস্ট) ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালীন তথ্য আসে কতিপয় ব্যক্তি পুরান ঢাকার চাঁনখারপুল এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। একপর্যায়ে ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টায় ৬০ কেজি গাঁজাসহ ঠান্ডু ও মতিন নামের দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫৬২৪) জব্দ করা হয়।
ডিবির এসি হাবিবুর রহমান আরও জানান, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ডিএমপির শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। ওই মামলায় তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।