পুরান ঢাকায় নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর পুরান ঢাকার চকবাজার এলাকার একটি বাসা থেকে মারজিয়া বিনতে মাকসুদ (২৯) নামের এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। আজ বুধবার (৭ জুন) দুপুরে বিষয়টি অনলাইন বাংলা নিউজ পোর্টাল নিউজ পোস্ট বিডি ডটকমকে নিশ্চিত করেছেন চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম।
তিনি বলেন, খবর পেয়ে আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে চকবাজার থানাধীন নাজিমুদ্দিন রোডের একটি ভবনের পাঁচতলা থেকে আমারা মারজিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।
এসআই রফিকুল ইসলাম আরও বলেন, মারজিয়ার ভাই জুয়েলের কাছ থেকে আমরা জানতে পারি মারজিয়ার স্বামী ব্যবসা করেন। তার পারিবারিক কাজে গ্রামের বাড়ি রংপুরে যান। রংপুর থেকে বাসায় এসে দেখতে পান তার নিজ রুমে তার স্ত্রীকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলতে দেখেন। এরপর তার স্বামী বিষয়টি থানায় জানালে আমিসহ সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর লাশ উদ্ধার করি। তিনি বলেন, তার ভাই জানিয়েছেন এ বিষয়ে তাদের কোনো অভিযোগ নেই। তবুও সন্দেহ থাকায় ময়নাতদন্তের জন্য ওই নারীর লাশ মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে ওই নারীর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান ঘটনার তদন্ত কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম।
জানা গেছে, নিহত মারজিয়ার গ্রামের বাড়ি হবিগঞ্জের মাধবপুর থানার অলিপুর গ্রামে। তিনি নাজিমুদ্দিন রোডের ওই বাসার পঞ্চম তলায় স্বামী রাজনের সঙ্গে থাকতেন। তাদের কোনো সন্তান নেই।