পুলিশের ভয়ে দৌড় দিতেই যুবকের মৃত্যু!

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার একটি গ্রামে পুলিশ আসছে- এ ভয়ে জুয়ার আসর থেকে দৌড় দিতেই পারভেজ চৌধুরী (৪৫) নামের এক ব্যক্তি মাটিতে লুটিয়ে পড়ে মারা গেছেন। মঙ্গলবার উপজেলার আখানগর ইউনিয়নের ফেলানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পারভেজ চৌধুরী ওই ইউনিয়নের কালিবাড়ী মহিষপুর গ্রামের তজু চৌধুরী ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে ফেলানপুর গ্রামের একটি কৃষিমাঠে জুয়ার আসর বসে। রাত আড়াইটার দিকে ওই জুয়ার আসরে টর্চলাইটের আলো পড়লে ওই আসরে থাকা জুয়াড়িরা ভয়ে ছোটাছুটি শুরু করে। এ সময় দৌড়ে পালানোর সময় পারভেজ চৌধুরী নামের ওই ব্যক্তি হোঁচট খেয়ে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মঙ্গলবার দুপুরে এলাকার এক কৃষক জমিতে চাষ করতে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আখানগর ইউপি চেয়ারম্যান রোমান বাদশা বলেন, নিহত পারভেজ হৃদরোগী। কয়েক মাস আগে তাকে রিং পরানো হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে।

রুহিয়া থানার ওসি সোহেল রানা বলেন, রাতে ওই এলাকায় পুলিশ যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুলিশ আসছে এই ভেবে দৌড়ে পালাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা সম্ভব হবে তার মৃত্যুর আসল রহস্য।