প্রতিবেশীর সঙ্গে বাবার দ্বন্দ্বে প্রাণ গেলো ছেলের

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২৪

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (১৪ জানুয়ারি) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত নুর আলম মিয়া (২২) উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামের হাফিজার রহমানের ছেলে। গত সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী (মজুমদার হাট) গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত মেনাজ উদ্দিনের ছেলে খুশি মিয়ার সঙ্গে নুর আলমের বাবা হাফিজার রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে গত ৮ জানুয়ারি দুপুর ১টার দিকে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন বাঁশের লাঠি দিয়ে নুর আলমের মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা গুরুতর অবস্থায় নুর আলমকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৪ জানুয়ারি) সকালে নুর আলম মিয়া মৃত্যুবরণ করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে মারামারি ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। ইতোপূর্বে এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ মামলায় একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।