প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

জেলা প্রতিনিধিঃ

দীর্ঘ প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে নির্বাচনী সমাবেশে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশ্য ভাষণ রাখবেন। তার আগমনকে কেন্দ্র করে বেলা ১১টা থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে সমাবেশস্থলের আশপাশের এলাকা। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর আগমনে তৃণমূল থেকে শুরু করে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা উচ্ছ্বসিত।

আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন থানা, ওয়ার্ড ইউনিটের নেতাকর্মীরা। সমাবেশস্থলের আশপাশে মিছিল ও স্লোগান দিতে দেখা গেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের। অনেকেই বাস, পিকআপ ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহনে সমাবেশস্থলে এসেছেন। তাদের হাতে হাতে রয়েছে বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড। একইসঙ্গে তারা দলীয় নানা স্লোগানে সমাবেশস্থল মুখরিত করে তুলেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই  বলেন, দীর্ঘদিন পর নারায়ণগঞ্জ শহরে আসছেন আমাদের নেত্রী। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। আমাদের নেতাকর্মীরা অনেক বেশি আনন্দিত উচ্ছসিত। আশা করি নারায়ণগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ সমাবেশ হবে।

পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।