প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে জখম করে হাতের দুই আঙুল বিচ্ছিন্ন করলো দুর্বৃত্তরা

প্রকাশিত: ২:৩৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৪

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে চায়না বেগম (২২) নামের এক গৃহবধূকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় চায়না আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাজিরা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত চায়না বেগম মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাজিরা এলাকার সোনা মিয়া ঘরামীর মেয়ে। তিনি একই উপজেলার কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের সৌদি আরব প্রবাসী সুলতান দঢ়ির স্ত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, চায়না বেগম সন্ধ্যায় ইজিবাইকে করে শ্বশুররবাড়ি থেকে বাবার বাড়ি যাচ্ছিলেন। বাড়ির কাছে ইজিবাইক থেকে নামেন তিনি। বাড়ির দিকে হেঁটে যাওয়ার সময় ৫-৭ জন দুর্বৃত্ত চায়নার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেন। এতে চায়না বাধা দিলে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তারা। আঘাতে তার ডান হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।

চায়না বেগমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত চায়না বেগমের খালা রিনা বেগম বলেন, দুর্বৃত্তরা টাকা-পয়সা, সোনা-দানা সবকিছু নিয়ে গেছে। চায়না বাধা দিলে তাকে কুপিয়ে গুরুতরভাবে জখম করেছে। আমরা এ ঘটনার বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাইশা জেরিন মিম নিউজ পোস্টকে বলেন, চায়না বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তার ডান হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম সালাউদ্দিন নিউজ পোস্টকো বলেন, ভুক্তভোগীর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।